Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

গ্রেফতারের ভয়ে দেশে আসছেন না খালেদা

Ersadজাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আসন্ন পৌরসভা নির্বাচনে দলগতভাবে অংশ নেয়ার আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে বলেন প্রতিটি পৌরসভায় জাতীয় পার্টি প্রার্থী দেবে। স্থানীয় নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে প্রার্থী ঠিক করা হবে। সোমবার দুপুরে রংপুরে নগরীর দর্শনা এলাকায় তার পল্লী নিবাস বাস ভবনে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ নির্বাচন কমিশনের কর্মকান্ড নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, তারা একেক বার একেক ফর্মূূলা দিচ্ছেন। এখন শোনা যাচ্ছে শুধু মেয়র পদে দলীয় প্রার্থী দেয়া যাবে। আসলে আরপিও ঠিক না করা পর্যন্ত সব কিছু বোঝা যাচ্ছেনা।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এরশাদ বলেন বাংলাদেশে আইএসআই-এর কোন উপস্থিতি নেই। তাদের এখানে কোন কাজ নেই। আর ওদেরকে সৃষ্টি করেছে পশ্চিমা শক্তিগুলো। তারাই তাদের অস্ত্র ও গোলা বারুদ দিয়েছে। এখন আজ তারাই আইএসআইয়ের বিরুদ্ধে বলছে। পশ্চিমা শক্তিগুলো আইএসআইসৃষ্টি করেছিলো মুলত শিয়াদের বিরুদ্ধে যুদ্ধ করার জন্য। সেই আইএস আই সারা বিশ্বে সন্ত্রাস করে বেড়াচ্ছে। আলাপচারিতার এক ফাকে এরশাদ বরেন, খালেদা জিয়া দেশে আসলেই গ্রেফতার হতে পারেন এমন ভয়ে দেশে আসছেন না। তার বিরুদ্ধে এতিমদের টাকা আত্মসাতের মামলাটি প্রমানিত। কারন ওই মামলায় লিখিত অনেক ডকুমেন্ট আছে যা খালেদা জিয়াকে জেলে যাওয়ার জন্য যথেষ্ট। আমার ধারনা খালেদা জিয়া আপাতত দেশে আসবেননা। তিনি বলেন আল্লাহর বিচার আছে না তিনি ক্ষমতায় থাকা কালে আমার বিরুদ্ধে ৪২টি মামলা দিয়েছিলেন।
দেশে এখন গনতন্ত্রের ছদ্মাবরনে স্বৈরতন্ত্র চলছে। আমি না হয় স্বৈরাচার ছিলাম এখন গনতান্ত্রিক শাসন প্রতিষ্ঠিত হয়েছে। এখন এমন আচরন পাবে দেশের মানুষ। মানুষ মরবে গুম হবে কথা বলতে পারবেনা সাংবাদিকরা লিখতে পাাবেনা এমন গনতন্ত্র চলছে দেশে।
এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরন করে সরাসরি মটর শোভাযাত্রা সহকারে রংপুর নগরীর দর্শনা এলাকায় এরশাদ তার পল্লী নিবাস বাসায় এসে পৌছান। এসময় দলের স্থানীয় বিপুল সংখ্যক নেতা কর্মী তাকে ফুল দিয়ে স্বাগত জানায়। সখানে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহাম্মেদ, জেলা জাপার আহবায়ক আলহাজ্ব মোফাজ্জল হোসেন স্যার ও সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *