Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে পৌরসভার রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন

মেহেদি হাসান: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নামোনিমগাছি এলাকায় ৪ রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
১০ মার্চ (শনিবার) বিকেলে এসব কাজের উদ্বোধন করেন, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ। রাস্তা গুলো হল- নামোনিমগাছি প্রধান সড়ক হতে তসিকুলের বাড়ি পর্যন্ত একটি।
এর প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৩ লাখ ৭৯ হাজার ২৫৫ টাকা। অপরটি নামোনিমগাছি প্রধান সড়ক হতে গোলাম নবীর বাড়ি পর্যন্ত। এর ব্যয় ধরা হয়েছে ৬ লাখ ২৭ হাজার ৮০২ টাকা। নামোনিমগাছি প্রধান সড়ক হতে আমিনের বাড়ি পর্যন্ত রাস্তার ব্যয় ধরা হয়েছে ৩ লাখ৭৯ হাজার ২৫৫ টাকা। নামোপাড়া একরামুলের বাড়ি হতে গোরস্থান পর্যন্ত রাস্তার ব্যয় ধরা হয়েছে ১২ লাখ ৩৪ হাজার ৫২৪ টাকা। এ ছাড়া নামোনিমগাছি খামার বিদ্যালয়ে টয়লেট ওয়াস ব্লক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
এতে ব্যয় ধরা হয়েছে ৬ লাখ ৯ হাজার ২১৭টাকা। এসব কাজের উদ্বোধনের পর নামোনিমগাছি খামার বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম মিনহাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নারী কাউন্সিলর মোসলমা বেগম মুসি, অধ্যাপক রুহুল আমিন প্রমুখ।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *