Select your Top Menu from wp menus
Last updated: 27/02/2021 at 8:50 PM | আজ বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ রজব, ১৪৪২ হিজরি
শিরোনাম

নাচোলে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে পারস্পরিক শিখন বিষয়ে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে প্রাতিষ্ঠানিক প্রকল্পের কর্মসূচীর আওতায় উপজেলা ভিত্তিক ভালো শিখুন চিহ্নিতকরণ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের অংশগ্রহণে পারস্পরিক শিখন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
ডাসকো ফাউন্ডেশন রাজশাহী সহযোগিতায় ৩০ নভেম্বর সোমবার বেলা ১১টায় বিআরডিবি হলরুমে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) আয়োজনে দিনব্যাপী কর্মশালায় সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুর রশিদ খান, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু, নাচোল ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ও নিজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল হক।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ডাসকো’র ডকুমেন্টেশন এ্যান্ড এ্যাডভোকেসি অফিসার সোহেল রানা, প্রজেক্ট ম্যানেজার রেজাউল করিম ও মাহবুবুর রহমান এবং এরিয়া কো-অডিনেটর সেলিম রেজা। উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের অংশগ্রহণে উন্মুক্ত আলোচনায় উপজেলা ভিত্তিক ভালো শিখন চিহ্নিতকরণের বিভিন্ন দিক তুলে ধরে ব্যাপক আলোচনা ও বিষয়াদি চিহ্নিতকরণ করা হয়।
ডাসকো’র ম্যানেজার ক্যাপাসিটি বিল্ডিং এর ইসরাত জাহান জানান, এইচএলপি প্রাতিষ্ঠানিকীকরণের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগ এবং এনআইএলজির সহায়তায় স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ বিভিন্ন ভালো শিখন গুলো চিহ্নিত ও বিশ্লেষণ করে সংশ্লিষ্ট আইন, বিধি, পরিপত্র ও নীতিমালা প্রণয়নে সহায়ক ভূমিকা পালন করে আসছেন। এ ছাড়াও স্থানীয় জনগণের জীবনমানের ইতিবাচক পরিবর্তন ঘটানোর কাজে সহযোগিতা করছে।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: