Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে পৌর মেয়রপদে দলীয় মনোনয়ন পেলেন যারা

Today
নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের সদর , শিবগঞ্জ, গোমস্তাপুর ও নাচোল পৌরসভার মেয়রপদে নির্বাচনে অংশগ্রহনের জন্য দলীয় মনোনয়ন পেলেন যারা।

চাঁপাইনবাবগঞ্জ সদর আ’লীগের সামিউল হক লিটন ও বিএনপির (সাবেক মেয়র) মো. আতাউর রহমান।

শিবগঞ্জ : আওমী লীগের মঈন খান ও বিএনপির শফিকুল ইসলাম।

গোমস্তাপুর : আ’লীগের (বর্তমান মেয়র)  গোলাম রাব্বানী বিশ্বাস ও বিএনপির তারেক আহমেদ।

নাচোল :  আ’লীগের  আব্দুর রশিদ খান (ঝালু) ও বিএনপির ( সাবেক প্রতিষ্ঠাতা পৌর প্রশাসক ) মো. কামরুজ্জামান এবং জাতীয় পার্টির  চাঁপাইনবাবগঞ্জ জেলা সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক তৌহিদুল ইসলাম (শাহিন)।-বিষয়টি দলীয় ভাবে নিশ্চিত হওয়া গেছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৌর মেয়রপদে দলীয় মনোনয়ন পেয়ে আওয়ামী লীগের আব্দুর রশিদ খান (ঝালু) ও বিএনপির ( সাবেক প্রতিষ্ঠতা পৌর প্রশাসক ) কামরুজ্জামান উভয়েই কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও তৃণমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে।

আব্দুর রশিদ খান : আ’লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী ‘নাচোল শিল্প ও বণিক সমিতি’র সভাপতি আব্দুর রশিদ খান (ঝালু) নাচোল পৌর কমিটির সভাপতি পদে থেকে দলীয় কর্মকান্ডে বেশ নিবেদিত এবং তৃণমূল নেতাকর্মী ও সকল শ্রেণীপেশার লোকজনের নিকট বেশ জনপ্রিয়। কাজেই দল-মত নির্বিশেষে জনপ্রিয়তার দৌড়ে আব্দুর রশিদ খাননের মেয়রপদে নির্বাচিত হওয়ার ব্যাপারে আওয়ামীলীগের নেতাকর্মীরা শতভাগ আশাবাদী।

মো. কামরুজ্জামান : বিএনপির দলীয় মনোনীত মেয়র প্রার্থী মো. কামরুজ্জামান নাচোল উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক প্রতিষ্ঠাতা পৌর প্রশাসক। নবগঠিত নাচোল পৌরনভার উন্নয়নমূলক প্রকল্পগুলি (যেগুলি বর্তমানে চলমান) সেগুলি প্রশাসক থাকা কালিন কামরুজ্জামানের প্রচেষ্টায় বরাদ্দ আনা সম্ভব হয়েছিল। তাছাড়া তিনি দল এবং পৌর জনগণের নিকট বেশ জনপ্রিয় এমনই আভাস পাওয়া গেছে পৌর এলাকার দলীয় ও সাধারণ জনগনের সাথে কথা বলে।

তবে আব্দুর রশি খান (ঝালু) এবং কামরুজ্জামানের সাথে মুঠোফনে কথা হলে তাঁরা উভয়েই দলীয় মনোনয়ন পওয়াই কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও তৃণমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। সেইসাথে পৌর জনগণকে ধন্যবাদ জানান এবং নাচোল পৌরবাসীর আকাঙ্ক্ষা পুরণ ও দুর্ণীতির কারণে দফায় দফায় বন্ধ হয়ে যাওয়া নাচোল পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডকে পুনরায় চালুর প্রত্যয় ব্যক্ত করেন।

 

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *