Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

না ফেরার দেশে চলে গেলেন শিবগঞ্জের ইউএনও শফিকুল ইসলাম

ইমরান আলী : না ফেরার দেশে চলে গেলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শফিকুল ইসলাম। তিনি ১ জুলাই (রবিবার) দিবাগত আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না …..রাজেউন)।
মৃত্যুকালে তিনি এক শিশু কন্যা, স্ত্রী সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরিদা পারভীনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ইউএনও মো. শফিকুল ইসলাম নাটোর গুরুদাসপুরের শহিদুল ইসলামের ছেলে। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ২৮তম ব্যাচের সদস্য (পরিচিতি নং-১৬৩৪৪)।
ইউএনও শফিকুল ইসলামের মৃত্যুতে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার, জেলা ও উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকতা, নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। তিনি কয়েকদিন থেকে ভাইরাস ও ঠান্ডাজনিত কারণে অসুস্থতায় ভুগছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহা. বরমান হোসেন। মরহুমের প্রথম জানাজার নামাজ শিবগঞ্জ উপজেলা স্টেডিয়াম দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজায় সরকারী কর্মকর্তা, রাজনীতিবিদসহ সহস্রাধিক সাধারণ মানুষ অংশ নেয়। জানাযায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. কেরামত আলী, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান পিপিএম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, নাচোল উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, নওগাঁ জেলার সাপাহার উপজেলার নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী ও সহকারী কমিশনার ভূমি মো. সবুর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইকবাল হুছাইন পিপিএম, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলী, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দগণ। তাঁর অকাল মৃত্যুতে শিবগঞ্জে শোকের ছায়া নেমে আসে। মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. শফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সকল সদস্যগণের পক্ষ থেকে উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্যগণের পক্ষ থেকে ফোরামের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলী, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)’র সভাপতি মো. আক্তারুজ্জামান, জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক মো. মোরশালিন, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদ, প্রবীণ হৈতিষ ও জরা বিজ্ঞান ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজৈনতিক ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছে।
প্রথম জানাযার নামাজ শেষে মরহুমের লাশ রাজশাহী মহেশবাথান গোরস্থানে বাদ আসর দ্বিতীয় জানাযা শেষে দাফন করা হয়।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *