Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

নিয়ামতপুরে নির্মাণাধীন ফিলিং ষ্টেশনের ছাদ ধ্বসে নিহত ২, আহত ৪

শাহজাহান শাজু: নওগাঁর নিয়ামতপুর উপজেলায় নির্মাণাধীন একটি ফিলিং ষ্টেশেনের ছাদ ধ্বসে দুইজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার শ্রমিক।
২১ফেব্রুয়ারি (বুধবার) বিকালে উপজেলার গাবতলী ফিলিং স্টেশনে নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার ছাদ ধ্বসে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শ্রমিকরা হলেন, নিয়ামতপুুর উপজেলার মানাকুড়ী গ্রামের হারেছ আলীর ছেলে আনিছুর রহমান (৩৫) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামের সুজন রহমান (২৫)।
আহতরা হলেন, নিয়ামতপুর উপজেলার রাউতাড়া গ্রামের মোতাহার হোসেনের ছেলে ছামাউন ইসলাম (২৫) ও গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামের মাইনুর হোসেন (৩০), বাঙ্গাবাড়ী গ্রামের মিঠুন (২৫) ও মাইনুল ইসলাম (২৮)।
আহতদের মধ্যে মাইনুর ও ছামাউনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুইজন নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গাবতলী গ্রামের আবুল হোসেন নামের এক ব্যবসায়ীর ফিলিং স্টেশনের জন্য উপজেলার গাবতলী বাজার এলাকায় মান্দা-নিয়ামতপুর সড়কের পাশে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল। সকাল থেকেই শ্রমিকেরা কাজে যোগ দেন। বেলা ১১টার দিকে হঠাৎ করেই দোতলার ছাদের একাংশ ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই আনিছুর ও সুজন নামের দুই শ্রমিক নিহত হন।
আহত হন আরও চার শ্রমিক। তাঁদেরকে তৎক্ষণাৎ উদ্ধার করে নিয়ামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে গুরুত্বর আহত দুই শ্রমিককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার রাসিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) হাফিজুর রহমান, জেলা স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) নাজমূল হক, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিয়ামতপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *