Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

প্রতিবছরের মতো এবারও দেশের বিভিন্ন স্থানে দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করবে ব্র্যাক

R197

রেড নিউজ ২৪.কম

জাতীয়: প্রতিবছরের মতো এবারও দেশের বিভিন্ন স্থানে দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করবে ব্র্যাক। এ বছর ব্র্যাকের নিজস্ব অর্থায়নে দেওয়া হবে ১ লাখ কম্বল। এর পাশাপাশি সারা দেশের মানবহিতৈষী ব্যক্তি ও প্রতিষ্ঠানকেও  ব্র্যাকের ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদানের আহ্বান জানানো হয়েছে।

এ বছর ব্র্যাক ও আড়ংয়ের যৌথ উদ্যোগে ‘একটু উষ্ণতার জন্য’ নামক এই ক্যাম্পেইন পরিচালিত হবে। আড়ং তার সারা দেশের বিভিন্ন আউটলেট থেকে শীতবস্ত্র ও কম্বল সংগ্রহ করবে। পরে তা ব্র্যাকের সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয় থেকে দরিদ্রদের মধ্যে বিতরণ করা হবে।

জনসেবামূলক এ বিশাল কর্মোদ্যোগে সবার অংশগ্রহণ কামনা করছে ব্র্যাক। এজন্য একটি ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। ৩১ ডিসেম্বর পর্যন্ত এতে যে-কেউ যেকোনো অঙ্কের অনুদান পাঠাতে পারবেন।

বিকাশ অ্যাকাউন্টভুক্ত মোবাইল ফোন থেকে ‘পেমেন্ট’ অপশনে গিয়ে ০১৭৩০৩২১৭৬৫ নম্বরে অনুদান পাঠাতে হবে। একই নম্বরে অনুদান পাঠানো যাবে বিকাশ এজেন্টের মাধ্যমেও। এ ছাড়া ব্র্যাক ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর ১৫০১২০২৩১৬৪৭৪০০১-তে সরাসরি অনুদানের টাকা জমা দেওয়া যাবে।

উল্লেখ্য, ৪০ বছরেরও বেশি সময় ধরে দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে যাচ্ছে ব্র্যাক। বিস্তারিত জানতে দেখুন : www.brac.net/warmththiswinter – See more at: http://www.risingbd.com/detailsnews.php?nssl=82818#sthash.UAOyAeqv.dpuf

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *