Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

ভোলাহাটে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০১৭-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিস চাঁপাইনবাবগঞ্জের ব্যবস্থাপনায় এবং ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের সহযোগীতায় ৮মে (মঙ্গলবার) ভোলাহাট উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৬ অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন বালক-বালিকাদের দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মো:আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:আনোয়ারুল ইসলাম প্রধান অতিথি থেকে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার মো:আখতারুজ্জামান রেজা তালুকদার, উপজেলা ইঞ্জিনিয়ার মো:আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো:ইকবাল মনোয়ার খান চান্না, ভোলাহাট উপজেলা সমাজসেবা অফিসার মো:নাসিম উদ্দিন প্রমুখ । অনুষ্ঠানটি পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যায়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক দিলারা খাতুন। ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে মোট ১৫০ জন অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন বালক-বালিকা অংশগ্রহন করে।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *