Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

ভোলাহাটে ভ্রাম্যমান আদালতের যৌন উত্তেজক পানীয় আটক, জরিমানা

BHOLAHAT PHOTO NEWS-1

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ভ্রাম্যমান আদালতের বিপুল পরিমাণ যৌন উত্তেজক পানীয় আটক ও দোকান মালিককে ১৫০০০ টাকা জরিমানা করা হয়েছে।

জানা গেছে, ৮ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত এবং জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের একটি টিমের নেতৃত্বে উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের বড়গাছী বাজারে অভিযান চালিয়ে সাদিকুলের ছেলে হাবিবুর রহমান(৩৫)-এর দোকান ও বাড়ী থেকে মেয়াদ উর্ত্তীণ বিপুল পরিমাণ যৌন উত্তেজক ২’শ বোতল পানীয় আটক ও ১৫হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

যেসব মেয়াদ উর্ত্তীণ যৌন উত্তেজক পানীয় আটক ও ধ্বংস করা হয়েছে সেগুলি হচ্ছে, কোবরা, এক্সট্রা, ডাবল হর্স, ব্লাক হর্স, রুচিতা ফিলিংস, নাইট পাওয়ার। এ সময় ভোক্তা অধিকার আইন ২০০৯এর ৫১ ধারায় দোকান মালিককে ১৫হাজার টাকা জরিমানা করা হয়।

পরে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপস্থিত থেকে আটককৃত মালামাল ধংস করা হয়। এ অভিযানে জেলা মাদক দ্রব্য কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন, পরিদর্শক ইলিয়াস হোসেন, পুলিশের এসআই নজরুল ইসলামসহ অন্য সংশিÍষ্ট সদস্যরা অংশ গ্রহণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ ( ভোলাহাট) প্রতিনিধি-মো : গোলাম কাবর, Date : ০৮/১২/২০১৫খ্রি.।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *