Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

রহনপুর পৌর নির্বাচনে ৪র্থ শ্রেণির কর্মচারীকে পোলিং অফিসার নিয়োগ

election

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার আসন্ন নির্বাচনে ভোট গ্রহণ কাজে ৭ জন চতুর্থ শ্রেণির কর্মচারীকে পোলিং অফিসার হিসেবে নিয়োগ দিয়েছেন রিটার্ণিং অফিসার ইউএনও মামুনুর রশিদ।

নিয়োগপ্রাপ্ত কর্মচারীরা সকলেই তার কার্যালয়ের কর্মচারী বলে জানা গেছে। এদের মধ্যে ২ জন মালি, ৩ জন নাইট গার্ড ও ২ জন এমএলএসএস রয়েছেন। নিয়োগপ্রাপ্তরা হলেন, মালি আলতাফ হোসেন, তার পুত্র মোসারফ (মুশা), নৈশ প্রহরী মাসুদ রানা, আব্দুর রহমান ও ফজলুর রহমান, এমএলএসএস আব্দুর রহিম ও শ্রী দীপক কুমার। গত ২৩ডিসেম্বর (বুধবার) রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রশিক্ষণ কর্মশালায় তাদের অংশ নিতে দেখা গেছে। এ ঘটনায় প্রার্থী ও সংশ্লিষ্টদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া দেখা গেছে।

এ ব্যাপারে নির্বাচনে মেয়র পদে অংশ নেয়া বিএনপি প্রার্থী তারিক আহমদ ও স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা প্রভাষক মিজানুর রহমান জানান, বিষয়টি তারা উভয়েই অবহিত হয়েছেন। এ বিষয়ে রিটার্ণিং অফিসারকে আপত্তি জানানো হবে। এ প্রসঙ্গে রিটার্ণিং অফিসার ইউএনও মামুনুর রশিদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পোলিং অফিসার পদে কর্মচারী নিয়োগ দেয়ার বিধান রয়েছে, শ্রেণির কোন উল্লেখ নেই। তবে এ বিষয়ে কেউ অভিযোগ করলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

 

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *