Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

রেডিও মহানন্দা পরিদর্শন করলেন ভারতের অংকরণ দত্ত

ইমরান আলী : চাঁপাইনবাবগঞ্জের একমাত্র এফএম রেডিও মহানন্দা ও প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউট পরিদর্শন করেছেন ভারতের গোয়াহাটি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ডিন অংকরণ দত্ত। এসময় সাথে ছিলেন অংকরণ দত্তের মেয়ে অনফুল দত্ত।
৩০ এপ্রিল (সোমবার) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের বেলেপুকুরস্থ রেডিও মহানন্দার প্রধান কার্যালয় পরিদর্শন করেন তিনি। পরে চাঁপাই-পলশায় অবস্থিত রেডিও মহানন্দার ষ্টেশন পরিদর্শন করেন। এসময় প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের পরিবেশনায় রেডিও মহানন্দার থিম সং, গ্রামের নওজোয়ান গানটির কোরিওগ্রাফি, লালনগীতি ও ঐতিহ্যবাহী লোকনাট্য গম্ভীরা উপভোগ করেন। এসময় উপস্থিত ছিলেন রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন, ষ্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, সহকারি ষ্টেশন ম্যানেজার মুহাম্মদ আব্দুল বারী, প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের টিম লিডার মুনিরুল ইসলাম, রেডিও মহানন্দার প্রযোজক (অনুষ্ঠান ও খবর) নয়ন আলী, সহকারি প্রযোজক (অনুষ্ঠান ও খবর) সোনিয়া শীলসহ প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের কর্মীবৃন্দ।
সবশেষে রেডিও মহানন্দায় প্রতি সোমবার সন্ধ্যা ৭.৪৫মিনিট ও মঙ্গলবার রাত ৯টা ১৫মিনিটে সম্প্রচারিত “কাছে থেকো বন্ধু” অনুষ্ঠানের রেকর্ডিং এ অংশ নেন। এসময় রেডিও মহানন্দার পক্ষ থেকে রেডিওর লোগো লাগানো একটি টিশার্ট, একটি মগ, স্মরণিকা ও ডায়রি তুলে দেন রেডিও মহানন্দার ষ্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস।
অনুভূতি প্রকাশ করতে গিয়ে অংকরণ দত্ত বলেন, অত্যন্ত ভালো পারফর্মেন্স, আমি ব্যক্তিগত ভাবে ফোক মিডিয়াকে প্রাধান্য দিই। আমার অনেক দিনের স্বপ্ন ট্রাডিশনাল ফোক মিডিয়াকে আমরা পান্তিক পর্যায়ে নিয়ে যেতে পারি। এটার অনেকগুলো ক্যারেক্টারসিটিজ আছে। আমাদের খুব আপন, আবেগময় আকর্ষণ করে। পরে সবাইকে ধন্যবাদ জনান তিনি।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *