Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

র‌্যাবের হাতে আটক ২৮ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে সাজা

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব ৫ এর বিশেষ মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধারসহ ২৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। র‌্যাবের অভিযানে ৩ জেলায় আটক এসব মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে এই সাজা দেয়া হয়।
২৪মে (বৃহস্পতিবার) বিকেল ৪টা থেকে ২৫মে শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত ২৪ ঘন্টার অভিযানে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ও নাটোর জেলার বিভিন্ন স্থান থেকে এসব মাদকসেবীদের আটক করা হয়। অভিযানে ৩ বোতল ফেনসিডিল, ৪পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে ২৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।
শুক্রবার দিবাগত রাতে র‌্যাবের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২৪মে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা এলাকায় বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে ৯ জন মাদকসেবীকে ৩ বোতল ফেনসিডিল এবং ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতে গ্রেফতারকৃত ৯ মাদকসেবী’র প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয় এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে জনসম্মুখে ধ্বংস করা হয়। একই দিনে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২৪মে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ জন মাদকসেবীকে ৪পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত আসামীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয় এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জনসম্মুখে ধ্বংস করা হয়। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক গত ২৪ মে নওগাঁ জেলার মান্দা থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে ৭ জন মাদকসেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। আটক আসামীদেরকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানা এবং জেল-হাজতে পাঠানো হয়েছে।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *