Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০ শাবান, ১৪৪২ হিজরি
শিরোনাম

শিবগঞ্জে নৌকায় ভোট চাইলেন সাবেক প্রতিমন্ত্রী এনামুল

ইমরান আলী : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক।
২৩ এপ্রিল (সোমবার) দিনব্যাপি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেন। সকাল ১০টায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও অংসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনাকষা ঈদগাহ্ মোড়ে অবস্থিত সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ডা. মইনুদ্দীন আহমেদ (মুন্টু ডাক্তার) এর কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত শেষে গণসংযোগ শুরু করেন।
মনাকষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান মধু’র সভাপতিত্বে মনাকষা বাজারের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কুশল বিনিময় এবং পথসভা হয়। পথসভায় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোহাম্মদ এনামুল হক বলেন, নেত্রীর নির্দেশে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণের লক্ষে নৌকার পক্ষে প্রচার অভিযানে আপনাদের দ্বারপ্রান্তে উপস্থিত হয়েছি। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গি, সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতা ও মাদক মুক্ত দেশ গড়তে সুসংগঠিত গণতান্ত্রিক পদ্ধতিতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
একইভাবে মনাকষা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পথাসভা হয়। পরে ঠুঠাপাড়া জামালপুর মাদ্রাসা, তারাপুর স্কুল এন্ড কলেজ ও সাহাপাড়া পারভীন স্বরণী বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যান তিনি।

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *