Select your Top Menu from wp menus
Last updated: 29/03/2021 at 10:14 PM | আজ রবিবার, ৯ মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৬ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রমজান, ১৪৪২ হিজরি
শিরোনাম

কানসাট বালিকা উচ্চবিদ‌্যালয়ের জমকালো পিকনিক

photo-01গোলাম কবির : ভোলাহাট সেরিকালচারে ২৪মার্চ (বৃহস্পতিবার) জমকালো আয়োজনের মধ্যদিয়ে কানসাট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের পিকনিক অনুষ্ঠিত হয়েছে।
ভোলাহাট সেরিকালচারের ঐতিহাসিক এ রেশম বোর্ডের পিকনিক কর্ণারে ২শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও নিমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন। এ সময় বাড়তি আয়োজনে শিক্ষক ও শিক্ষার্থীদের নাচ ও গান পিকনিকে অংশ গ্রহণকারীরা,বেশ উপভোগ করেন।
এ সময় রেশম বোর্ডের র্ফাম ম্যানেজার এমরান আলী রেশমের ইতিহাস ঐতিহ্য বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। পরে শিক্ষার্থীদের মাঝে দেশের জটিল সামাজিক ব্যাধি বাল্যবিয়ে, যৌতুক ও যৌন হয়রানি বিষয়ে আলোচনা হয়। এ সময় উপস্থিত শিক্ষার্থীরা ব্যাল্যবিয়ের বিপক্ষে মতামত দিয়ে বাল্যবিয়ে প্রতিরোধের অঙ্গীকার করেন। তবে শিক্ষক বেলিআরা, হেলাল উদ্দিন ও রফিকুল ইসলাম এক প্রতিক্রিয়ায় জানান, সেরিকালচারের পিকনিক কর্ণারে পানি ও পায়খানার সংকট রয়েছে।
তবে সব মিলিয়ে ভোলাহাট উপজেলার ভারত সীমান— এলাকা ও আম বাগান ঘুরে দেখতে বেশ চমৎকার লেগেছে বলে জানান। এ দিকে ভোলাহাট উপজেলার পক্ষে সুন্দর উপস্থাপনার জন্য ৩ শিক্ষার্থী আফরোজ নাজ, সুরাইয়া ও মাহিমকে হৃদয়ে ভোলাহাট পত্রিকার বিভাগী সম্পাদক গোলাম কবির, সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম ও সাংবাদিক রুবেল আহমেদ উপস্থিত থেকে বিশেষ উপহার তুলে দেন।

 

About The Author

এ বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *